পাঙ্ক এবং রক অ্যান্ড রোল পুনর্বিবেচিত

সংক্ষিপ্ত বিবরণ

সংগীত ঘরানা একটি চক্র। সময়ের সাথে সাথে চলে এমন কিছু ব্যক্তির কাছে একটি ফ্যাশন প্রবণতা, এর সাথে সংঘটিত হাইপ এবং প্রচারের ধরণটি এমন সমালোচনামূলক উপাদান যা এটিকে আজকের বিষয়গুলির মধ্যে একটি তৈরিতে অবদান রাখে। বাদ্যযন্ত্রের প্রভাবগুলির সাথে এটির সাথে ট্যাগ হওয়া ধরণের পোশাক এবং উপস্থিতি রয়েছে। সংগীতের ধরণটি এমন পারফর্মারদের উপর নির্ভর করে যারা এই ধরণের সংগীত প্রচার করেন। উপস্থিতিগুলি সম্পূর্ণ গৌণ এবং কেবলমাত্র লাইভ পারফরম্যান্স বা মিউজিক টেলিভিশন ভিডিও (এমটিভি) হিসাবে পরিচিত পাঙ্ক এবং রক অ্যান্ড রোল সংগীত ছড়িয়ে দেওয়ার আরও ভাল মাধ্যম হিসাবে চিহ্নিত হয়ে যায়। লাইভ পারফরম্যান্সগুলির পাশাপাশি অনুসন্ধান করা হয়, বিশেষত যখন এই জাতীয় বাদ্যযন্ত্রগুলি বিশ্বের বিভিন্ন স্থানে হিট হয়ে ওঠে। বেশিরভাগ লোকের গ্রহণযোগ্যতার জন্য মূল পংক্তিটি হ’ল এই জাতীয় সংগীত নির্মাণগুলি কীভাবে তার টার্গেট শ্রোতারা গ্রহণ করে, কারণ নিশ্চিতভাবেই, সমস্ত সংগীত প্রেমীদের সঙ্গীত এবং শৈলীর নিজস্ব পছন্দ রয়েছে।

মাসদের জন্য একটি সংগীতচক্র

সঙ্গীত স্পষ্টতই এমন একটি জিনিস যা বেশিরভাগ লোকেরা শিথিলকরণ এবং অনাবশ্যক সময়কালের জন্য ঝুঁকে থাকে। এই জেনারগুলি পুরো মরসুমে হয় না। প্রতিটি ধরণের বাদ্যযন্ত্র পছন্দের জন্য একটি সংগীত যুগ থাকবে। পার্থক্যটি seasonতুতে সংগীতের ধরণকে দেওয়া ধাক্কায়। বেশিরভাগ মানুষের নোড ক্যাপচার করা এমন একটি বিষয় যা ঘনিষ্ঠভাবে দেখা হয়। তবে এটি কেবলমাত্র নির্দিষ্ট সময়ের জন্য প্রযোজ্য। এমন একটি বিষয় আসবে যেখানে লোকেরা অন্যরকম কিছু সন্ধান করবে বা অন্যরকম কিছু খুঁজবে। সঙ্গীত পছন্দ এছাড়াও পৃথক বৈশিষ্ট্য উপর অনেক নির্ভর করে। নির্দিষ্ট সংগীত জেনারগুলিতে অনুগত অনুগামীরা সর্বদা একটি ভাল অনুসরণ নিশ্চিত করে। যে দলগুলি সাধারণত লোকেদের নিয়ে কৌতূহল বয়ে বেড়াচ্ছে তাদের পক্ষে এমন কিছু যা পুরোপুরি নির্ভর করবে যে কোন সংগীত বা শিল্পী সক্রিয়ভাবে সম্পাদন করছেন এবং নিম্নলিখিতটি তৈরি করছেন তার উপর।

স্টাইল এবং ফ্যাশন ট্রেন্ডস

পরিচয় হ’ল বেশিরভাগ সংগীত শিল্পী মনে রাখে এমন চরিত্রের চিত্রের ধরণটি কীভাবে বর্ণনা করে যা তাদের বাদ্য মাস্টারপিসগুলির সাথে ভাল যেতে পারে। চুলের স্টাইলস, হিপ পোশাক, পিতল বা চেইন লাইনিং এবং গয়না, বিশ্রী চেহারা মেকআপ এবং ফেসিয়াল ডিজাইনগুলি এমন কিছু বৈশিষ্ট্য যা অবিলম্বে পাঙ্ক রক শিল্পী এবং অভিনয়কারীর সাথে সংযুক্ত থাকে। নিজেকে সবচেয়ে আরামদায়ক উপায়ে প্রকাশ করা এমন কিছু যা বেশিরভাগ লোকেরা সত্যই করতে চান। সাধারণত, যে সমস্ত লোকরা বিনা কারণে বিনা কারণে রাস্তায় হাঁটতে থাকে তারা কোথাও সমালোচনা করতে চেয়েছিল, কিন্তু হিট গান প্রকাশিত হলে এটি ট্রেন্ড সেটটারের সাথে তুলনা করে একেবারে আলাদা অন্তর্দৃষ্টি যোগ্য। আরও, এই জাতীয় দৃষ্টিগোচর এমনকি অন্য লোকদের মামলা অনুসরণ করতে এবং সম্পূর্ণরূপে না হলেও নিজের মতো একটি স্যুট পাওয়ার কথা বিবেচনা করার জন্য স্পার্কে পরিণত হতে পারে। বাকী আগুনের মতো ছড়িয়ে পড়ার আগ পর্যন্ত পুরোপুরি একে অপরের সাথে সংযুক্ত।

পারফরম্যান্স এবং সংগীত অফার

এমন অনেক লোক আছেন যা পাঙ্ক এবং রক সংগীতের সাথে সহজেই চিহ্নিত হন। সান্টানা এবং জিমি হেন্ডরিক্সের মতো শিল্পীরা উল্লেখযোগ্য শিল্পী যা যখনই বাজারে একটি নতুন হিট সিঙ্গল আসে তখন অবশ্যই ভিড় করে তোলে। কনসার্টগুলিও বিক্রি হওয়া শ্রোতাদের আকর্ষণ করবে, বিশেষত যে দেশগুলিতে আজকের হিট গানে প্রথম হাতের অভিজ্ঞতা অর্জন করবেন শিল্পীরা যে তরঙ্গ তৈরি করছেন। সুরের সংমিশ্রণ, বেশিরভাগ ক্ষেত্রে উচ্চস্বরে বা এই জাতীয় শৈলীর মধ্যে বিতরণ করা যা অনন্য এবং অন্যান্য শিল্পীদের তুলনায় পৃথক পৃথক দৃ solid় অভিনয়ের জন্য মাপদণ্ড হিসাবে প্রমাণিত হয়। আজকের আগত শিল্পীদের বংশধর হিসাবে সর্বোত্তমভাবে টাইপ করা হয়েছে যারা তাদের পাঙ্ক ফোর বাবার পদাঙ্ক অনুসরণ করেছিল যা ১৯ which০ এর দশকের প্রথম দিকের। ঘটনা যাই হোক না কেন, কেউ ফ্ল্যাটফুট এবং পিছিয়ে থাকতে চাইবে না, বিশেষত যখন হিট সিঙ্গলস এবং ফ্যাশন ট্রেন্ডগুলি তাদের দেখার আনন্দের জন্য থাকে।

Updated: April 10, 2020 — 9:41 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *