রাসেল ফ্ল্যাটস: দেশীয় সংগীতের অন্যতম সফল গ্রুপ

রাসাল ফ্ল্যাটস গ্যারি লেভক্স (প্রধান কণ্ঠশিল্পী), জে ডিমার্কাস (বেসিস্ট) এবং জো ডন রুনি (বৈদ্যুতিক গিটারিস্ট) নিয়ে গঠিত একটি দেশীয় সংগীত গ্রুপ। লিরিক স্ট্রিট রেকর্ডগুলির সাথে একটি রেকর্ড চুক্তি পাওয়ার পরে, গোষ্ঠীটি তাদের প্রথম অ্যালবাম রাস্কাল ফ্ল্যাটস প্রকাশ করেছে, যা মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যালবামের চার্টে # 3 স্পটে উঠবে।

গোষ্ঠীর পরবর্তী অ্যালবাম, মেল্ট আমেরিকার অ্যালবামের চার্টে # 5 এবং মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যালবামের চার্টে শীর্ষে থাকবে would রাসেল ফ্ল্যাটস, পরবর্তী দুটি অ্যালবাম, ফিলস লাইক টুডো এবং মি এবং মাই গ্যাং, উভয়ই মার্কিন যুক্তরাষ্ট্রের সাধারণ এবং দেশীয় সংগীত চার্টে # 1 এ আত্মপ্রকাশ করেছিল।

২০০৩-এ, রাসেল ফ্ল্যাটগুলি বিতর্কিত অবস্থায় তাদের কোমরকে গভীরভাবে আবিষ্কার করবে এবং তাদের মেল্ট অ্যালবামের বাইরে “আই মেল্ট” এর জন্য বিতর্কিত মিউজিক ভিডিও থেকে উদ্ভূত হয়েছিল। কিছু অনুরাগী মিউজিক ভিডিওটিতে আপত্তি জানায়, এতে গ্রুপ সদস্য রুনির সাথে কিছু কামুক দৃশ্যে মডেল ক্রিস্টিনা অরিয়ার সংক্ষিপ্ত নগ্নতা রয়েছে।

যদিও এই জাতীয় মিউজিক ভিডিও এমটিভি বা ভিএইচ 1 তে খুব কমই আলোড়ন সৃষ্টি করেছিল, আরও রক্ষণশীল সিএমটি এবং গ্রেট আমেরিকান কান্ট্রি মিউজিক চ্যানেলগুলিতে প্রদর্শিত হয়েছিল, ভিডিওটি অবশ্যম্ভাবীভাবে এই গোষ্ঠীটিকে অনেক কুখ্যাতি এনে দিয়েছে। গলিত অ্যালবামটি রাস্কাল ফ্ল্যাটগুলি তাদের প্রথম নম্বরের দেশ একক, “এই দিনগুলি” অর্জন করবে।

২০০৫ সালে, গ্রুপটি তাদের হিট সিঙ্গল ব্লেস দ্য ব্রোকন রোডকে প্রতিযোগী ক্যারি আন্ডারউডের সাথে লাইভ উপস্থাপন করেছে জনপ্রিয় টেলিভিশন প্রোগ্রাম আমেরিকান আইডলটিতে। একই গানটি তিনটি গ্র্যামি পুরষ্কারের জন্য মনোনীত হয়েছিল, যার মধ্যে রয়েছে গানের সেরা বছর, সেরা দেশের পারফরম্যান্স ডুয়ো বা গ্রুপের সাথে ভোকাল, এবং সেরা দেশী সংগীত। এই গ্রুপটি সেরা কান্ট্রি গানের জন্য গ্র্যামি অ্যাওয়ার্ড গ্রহণ করবে।

Updated: April 10, 2020 — 9:44 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *