ই-বিপণন – কুরিয়ার সংস্থাগুলির জন্য অনলাইন বিপণনের সুযোগের উপর বিশাল বিকল্পটি বিবেচনা করা ip

এটি প্রায়শই বলা যায় না, কারণ কুরিয়ার ইন্ডাস্ট্রিতে খুব কম মালিক এখনও এর মহাকর্ষ বুঝতে পারে: বিপণনের ক্ষেত্রগুলিতে প্রযুক্তি গ্রহণ আমাদের ব্যবসায়ের সবচেয়ে বড় অভ্যাস। কয়েক দশকের কথা বলতে গেলে ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব নিজেকে অবিশ্বাস্যরকম শক্তিশালী প্ল্যাটফর্ম হিসাবে একীভূত করেছে যা আমাদের ব্যবসায়ের এবং আমাদের যোগাযোগের পদ্ধতির পরিবর্তন করেছে। ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব, অন্য কোনও মাধ্যম হিসাবে, বিশ্বে একটি আন্তর্জাতিক বা আন্তর্জাতিক মাত্রা দিয়েছে।

ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব আসলে গণমাধ্যমের সকলেরই খুব গণতান্ত্রিক। অত্যন্ত স্বল্প ব্যয় সহ যে কারওও একটি ওয়েবসাইট পৃষ্ঠা থাকতে পারে। ঠিক যে কোনও ব্যবসায় খুব বড় বাজারে পৌঁছে যেতে পারে, ডান, দ্রুত এবং অর্থনৈতিক। ইন্টারনেট বিপণনের ডোমেনে প্রতিযোগিতার মধ্যে আকার এবং স্থান আর নেই no

ই-বিপণন বা কুরিয়ার ইন্টারনেট বিপণন ডিজিটাল বাণিজ্যের একটি অঙ্গ, এটি ই-কমার্স নামে পরিচিত। পণ্য ও পরিষেবাদি বিপণন ও প্রচারের জন্য এটি ওয়ার্ল্ড ওয়াইড ওয়েবের ব্যবহার। বিশ্বব্যাপী ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে, সংস্থাগুলি তাদের নিজস্ব লক্ষ্য অর্জনে বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের andতিহ্যবাহী বিজ্ঞাপন এবং বিপণন ডলারকে ডিজিটাল বিপণনের আকারে স্থানান্তরিত করছে। কুরিয়ার সেক্টরও আলাদা নয়। প্রকৃতপক্ষে, কুরিয়ার শিল্পে এখন পাওয়া ট্রেন্ডস যেমন একীকরণ, পণ্য ও পরিষেবা সম্প্রসারণ এবং প্রতিনিধি নেটওয়ার্কের বৃদ্ধির প্রশংসা স্রোত, ই-বিপণনের বিশ্বে কার্যকর প্রবণতা। এই ধরণের বিজ্ঞাপনের প্রচলিত উপায়গুলির সাথে অপরিচিত অনেক সুবিধা রয়েছে। সর্বাগ্রে, ই-বিপণনটি আন্তর্জাতিক এবং জাতীয় উভয় ক্ষেত্রেই হ’ল স্থানীয় বাজারকে বড় করতে সহায়তা করে এবং একরকমভাবে এটি বড় এবং ক্ষুদ্র খেলোয়াড়দের জন্য খেলার ক্ষেত্রকে সমান করে দেয়। প্রিন্ট, রেডিও এবং টিভির মতো traditionalতিহ্যবাহী বিপণন মিডিয়াগুলির বিপরীতে, অনলাইন বিপণনের ডোমেনে প্রবেশ অনেক বেশি সাশ্রয়ী হতে পারে। তদ্ব্যতীত, যেহেতু ডিজিটাল মিডিয়াগুলির এক্সপোজার, প্রতিক্রিয়া এবং সামগ্রিক কার্যকারিতা প্রচলিত অফলাইন মিডিয়াগুলির চেয়ে নিরীক্ষণ করা উল্লেখযোগ্যভাবে সহজ, ই-বিপণন বিজ্ঞাপনদাতাদের জন্য আরও বৃহত্তর দায়িত্বের অনুভূতি সরবরাহ করে। সহজ কথায় বলতে গেলে, ই-বিপণনের প্রতিটি আইনকে বৈদ্যুতিন মাধ্যমের জন্য বিনিয়োগের (আরওআই) ফলনের দিকে তাত্ক্ষণিক ফলাফল সরবরাহ করে তদারকি করা যায় এবং তদারকি করা যায়।

1992 সালে এই জনসাধারণের জন্মের পর থেকে, নতুন বিপণন উদ্যোগের দিকে ব্যবসায়ের আচরণের দৃষ্টান্ত পরিবর্তনটি নেতিবাচক এবং ইতিবাচক কৌশল উভয়ই অনুভব করেছে। সকল ধরণের প্রতিষ্ঠানের মতো, কৌশল এবং প্রস্তুতি অনলাইনে সাফল্য সন্ধানের জন্য গুরুত্বপূর্ণ উপাদান। অনলাইন অনেক সংস্থার বিপরীতে, কুরিয়ার ব্যবসাটি একটি বহু পুরানো, traditionalতিহ্যবাহী সংস্থা যা সাধারণত একটি ইট এবং মর্টার প্রতিষ্ঠানের প্রয়োজন কৌশলগতভাবে বিভিন্ন সংস্থা এবং ব্যক্তিদের পরিবেশন করার জন্য। তবে, এই ব্যবসাটি যেহেতু পরিবর্তন হচ্ছে, বিভিন্ন ক্ষেত্রে আপনার সংস্থা সম্পর্কে শিখতে হবে এমন লোকদের কাছে পৌঁছানো নতুন মাধ্যমের মাধ্যমে সম্পন্ন হতে পারে। যদিও এটি তুলনামূলকভাবে নতুন, ইন্টারনেট বিজ্ঞাপন কেবল তার জীবনচক্রের একটি বৃদ্ধির পর্যায় হিসাবে চিহ্নিত পর্যায়ে পৌঁছেছে। সেই কারণেই স্কেলের অর্থনীতিগুলি সুস্পষ্ট, লাভজনকতা অনিবার্য, জনসচেতনতা বেশি এবং প্রতিযোগিতা বৃদ্ধি পেতে শুরু করে।

পুশ এবং টান বিপণনের কৌশল উভয়কেই বোঝা, আপনার ডেলিভারি সংস্থায় ব্যক্তিদের প্ররোচিত বা প্ররোচিত করার জন্য কোন পদ্ধতিগুলি ব্যবহৃত হয় তা বোঝা খুব গুরুত্বপূর্ণ। আরও কী, একটি সফল ই-কৌশল তৈরির জন্য ডেমোগ্রাফিক ক্লাসগুলি সনাক্ত করা প্রয়োজনীয়। চারটি প্রধান গোষ্ঠী রয়েছে যা আপনি ডিজিটাল মাধ্যমে আপনার কোম্পানিকে আকর্ষণ করতে বা বোঝাতে পারেন:

ক) ক্লায়েন্টস

খ) এজেন্টস

গ) চালক

ঘ) সম্ভাবনা

প্রতিটি গ্রুপ বিবেচনা করে, চারটি ডেমোগ্রাফিক গ্রুপের সাথে সম্পর্কিত পরে আলাদা পদ্ধতিগুলি নিয়ে আলোচনা করা হবে। তবে, প্রতিটি গ্রুপের জন্য প্রথমে বিবেচনা করা প্রয়োজন।

ক্লায়েন্ট

এটি এমন সংস্থা এবং ব্যক্তি যারা অতীতে আপনার সমর্থন ব্যবহার করে বা ব্যবহার করেছে using এটি সবচেয়ে বড়, সর্বাধিক পুরষ্কার প্রাপ্ত গ্রুপ সংস্থাগুলি কার্যকরভাবে বাজারজাত করতে ব্যর্থ হয়। আপনার ক্লায়েন্টদের প্রয়োজনীয়তা জানা সাফল্যের জন্য সর্বজনীন। মূলত এটি করার চেষ্টা করা হচ্ছে ব্যর্থ হওয়ার পরিকল্পনা। আপনার ক্লায়েন্টরা আপনার সাথে ব্যবসা করতে সম্মত হয়েছে, এবং তাদের প্রয়োজনগুলি সম্পর্কে বোঝা না থাকার অর্থ তাদের সম্ভাবনাগুলি হারাতে পারে। সহজ কথায় বলতে গেলে, আপনার প্রতিটি একক ক্লায়েন্ট আপনার সংস্থাটি বোঝে, আপনি কোথায় চলেছেন, নতুন পরিষেবাগুলি বা এমনকি নতুন উদ্যোগও। আপনি কি আপনার গ্রাহকের পুরো শিপিং পোর্টফোলিও এবং তাদের প্রয়োজনীয়তার প্রতিটি বোঝেন? এটি বিবেচনা করুন, বিশ্বে এমন কোনও শিপিং সংস্থা নেই যা তাদের নিজস্ব গ্রাহকদের সম্পর্কে আরও সুবিধা তাদের সুবিধার্থে ব্যবহার করতে পারে না।

e marketing

এজেন্ট

যদিও আমাদের ব্যবসায় দেশ জুড়ে স্বতন্ত্র সংস্থাগুলির সমন্বিত গার্হস্থ্য নেটওয়ার্কগুলিতে প্রবৃদ্ধি অর্জন করছে, মানসম্পন্ন ব্রোকারদের আকর্ষণ করার প্রয়োজন উচ্চ চাহিদা। কুরিয়ার সংস্থাগুলি, বিশেষত যাদের আঞ্চলিক বিমানবন্দরগুলি নির্বাচন এবং প্রেরণের জন্য অভিজ্ঞতা এবং সম্প্রদায় রয়েছে তাদের জন্য এটি আয়ের যথেষ্ট পরিমাণে উত্স হতে পারে। পাবলিক ট্রান্সপোর্ট নেটওয়ার্কের পরিবর্তনগুলি বিবেচনা করে, সারা দেশে প্যাকেজগুলি পাওয়া আগের তুলনায় সস্তা, ছোট ছেলেদের তাদের অর্থের জন্য রান দেওয়া ফেডারেল পর্যায়ে প্রতিযোগিতায় সক্ষম করে, বেশ কয়েকটি ক্ষেত্রে দাম কম রাখার ক্ষেত্রে আরও বেশি পরিষেবা দিয়ে compete

ড্রাইভার

স্বতন্ত্র ঠিকাদারদের জন্য গড় বার্ষিক টার্নওভারের হারের সাথে, এটি হ’ল প্যারামাউন্ট ডেলিভারি সংস্থাগুলি এমন একটি চালককে ভাড়া করে রাখে যারা সাংস্কৃতিক মিল হিসাবে তাদের স্ত্রী, কুরিয়ার ব্যবসায়। যদিও কর্মচারী টার্নওভার তত বেশি নয়, ঠিক একই পরিমাণের গুরুত্ব আপনার সংস্থা এবং আপনার ক্লায়েন্টদের জন্য উপযুক্ত ড্রাইভার নিয়োগের মধ্যে in অনেক বাজারে, সঠিক লোককে আনা সহজ কৃতিত্ব নয়। যদিও মার্কিন যুক্তরাষ্ট্রের 90% এরও বেশি লোকের ইন্টারনেট অ্যাক্সেস রয়েছে, এই ফাংশনটির জন্য উপযুক্ত লোকদের কাছে পৌঁছানোর এবং আকর্ষণ করার এটি একটি সুস্পষ্ট উপায়।

ভবিষ্যত

এটি ক্লায়েন্টদের সাথে বিভ্রান্ত হওয়া উচিত নয়, এটি হ’ল বাজার কুরিয়ার ব্যবসায়ীরা traditionতিহ্যগতভাবে রাজস্ব দেখেছেন; নতুন ক্লায়েন্টদের বৃদ্ধি এবং অধিগ্রহণের মাধ্যমে। যদিও এই গোষ্ঠীগুলি এখনও আপনার সমর্থন ব্যবহার করে নি, তবে ৮০% এরও বেশি কুরিয়ার সংস্থাগুলি বিক্রয় দল বা কেবলমাত্র একজন ব্যক্তি দায়বদ্ধ বা সরাসরি বিক্রয়ে তাদের সময় ভাগ করে নিচ্ছে সেগুলি বিক্রয় ব্যবস্থার কিছু প্রকার ব্যবহার করে। কোল্ড কলিংয়ের মতো আয়ের ট্র্যাডিয়োনাল উপায়গুলি সীসা তৈরি করতে গুরুত্বপূর্ণ অবধি, তবে লিডগুলি সহজেই বিভিন্ন বিভিন্ন উপায়ে তৈরি করা যায়।

যখন এই নিবন্ধের অভিপ্রায় জন্য ই-বিপণনের জন্য কয়েক ডজন পন্থা রয়েছে, কুরিয়ার সংস্থার সাথে অ্যাপ্লিকেশনগুলির জন্য আরও জনপ্রিয় এবং কার্যকর পদ্ধতিগুলি নিয়ে আলোচনা করা হবে। এর মধ্যে কয়েকটি পদ্ধতির মধ্যে রয়েছে:
হে অনুসন্ধান ইঞ্জিন বিপণন
হে ইমেল বিপণন
হে ভাইরাল বিজ্ঞাপন
ও সাইটগুলি
ও ডিজিটাল উপস্থাপনা
o বিপণন গবেষণা

সার্চ ইঞ্জিন মার্কেটিং

আপনি যদি চান যে আপনার সংস্থাটি ইন্টারনেটে পুনরায় সংযুক্ত হয়ে উঠতে পারে তবে আপনার ওয়েবসাইটের পক্ষে গুরুত্বপূর্ণ সার্চ ইঞ্জিনগুলির পরিবর্তে প্রথমটির অনুসন্ধানের প্রথম তিন পৃষ্ঠায় উপস্থিত হওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। “অনুসন্ধান ইঞ্জিনগুলি ব্যানার, সংবাদপত্র, রেডিও এবং টেলিভিশন সহ সমস্ত অন্যান্য বিজ্ঞাপনের চেয়ে সাইটের জন্য আরও সচেতনতা তৈরি করেছে” আইএমটি কৌশলগুলি।

অতিরিক্তভাবে, ব্যবসায় ইন্টারনেট থেকে ব্যবসায় অনুসন্ধানে, 80 শতাংশেরও বেশি ব্যবহারকারী প্রতি-ক্লিকের ফলাফলের ফলাফলের চেয়ে জৈব ফলাফলকে ক্লিক করেন। কুরিয়ার ইন্টারনেট বিপণন অবিশ্বাস্য গতিতে বাড়ছে।

একটি জৈবিক অনুসন্ধান ফলাফলটি সেই প্রক্রিয়া যার মাধ্যমে ওয়েব ব্যবহারকারীরা অনুসন্ধানের ফলাফলগুলির মধ্যে প্রদর্শিত প্রতি-ক্লিক বিজ্ঞাপনের তালিকা ব্যবহারের বিপরীতে, অপ্রত্যাশিত অনুসন্ধান ইঞ্জিনের তালিকাভুক্ত ওয়েবসাইটগুলি সন্ধান করে। একজন বিজ্ঞাপনদাতারা তাদের বিজ্ঞাপনে প্রতিটি ক্লিকের জন্য একটি কমিশন প্রদান করে এবং কীওয়ার্ড বা বাক্যাংশের জন্য তাদের বিরোধীদের দ্বারা সংজ্ঞায়িত একটি বিড প্রক্রিয়ার মাধ্যমে ফি নির্ধারণ করা হয়।

মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যবহৃত 180 টি প্লাস অনুসন্ধান ইঞ্জিনগুলির মধ্যে একটি, সেরা তিনটি অনুসন্ধান বাজারের প্রায় 90% শেয়ার করে। এই তিনটি হ’ল গুগল ডটকম, ইয়াহু ডট কম এবং এমএসএন ডটকম যেখানে সত্যিকারের বাজারের শেয়ারের পরিবর্তে সংস্থানগুলি পরিবর্তিত হয় তাদের মধ্যে তিনটির মধ্যে একটি, এই তিনটিই 10 টির মধ্যে 9 টি নিয়ে আলোচনা করার কোনও প্রশ্ন নেই।

অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশন (এসইও) অনুসন্ধান ইঞ্জিন বিজ্ঞাপনের একটি উপসেট। ‘অরগানিক’ বা ‘প্রাকৃতিক’ (কখনও কখনও অ্যালগোরিদমিক হিসাবে পরিচিত) অনুসন্ধান ফলাফলের মাধ্যমে অনুসন্ধান ইঞ্জিনগুলি থেকে কোনও ওয়েবসাইটে দর্শকদের ভলিউম এবং গুণমান বাড়ানোর পদ্ধতি এটি। SEO কীভাবে অনুসন্ধান অ্যালগরিদমগুলি কাজ করে এবং মানুষের লোকেরা কী কী সন্ধান করতে পারে তা বোঝার মাধ্যমে বিজ্ঞাপন দিচ্ছে is SEO এর প্রচেষ্টায় ওয়েবসাইটের কোড, উপস্থাপনা, কাঠামো, রোবট ডকুমেন্টের অনুকূলকরণ হতে পারে তবে সর্বাধিক গুরুত্বপূর্ণভাবে প্রাসঙ্গিক অভ্যন্তরীণ লিঙ্কগুলির পরিমাণ বা পারস্পরিক লিঙ্কগুলি।

এই শব্দটি, কিছু রাষ্ট্র, বিশ্বের পরিবর্তন করেছে। বাস্তবে, এটি তা করেছে কারণ এটি গুগল ফার্মের ভিত্তি এবং Google আজ তাদের ব্যবহৃত অ্যালগরিদম। ইনবাউন্ড হাইপারলিংকগুলিতে অনুসন্ধান ইঞ্জিনে কোনও ওয়েবসাইটের অবস্থানের তাত্পর্যকে জোর দেওয়ার চিন্তাভাবনা পৃথক ওয়েব সার্ফারকে সর্বাধিক প্রাসঙ্গিক অনুসন্ধান ফলাফল দেয়। সাধারণ কথায়, এটি সত্যই একটি ভোটের প্রতিযোগিতা। কোনও ওয়েবসাইটের মধ্যে যত বেশি অভ্যন্তরীণ লিঙ্ক রয়েছে, তত বেশি জনপ্রিয় হয়েছে এবং ফলস্বরূপ সাইটটি তত বেশি পছন্দ হয়েছিল অনুসন্ধান ইঞ্জিন দ্বারা। এটি কেবলমাত্র প্রতিকারের স্তরেই, গুগল পৃষ্ঠার র‌্যাঙ্ক নির্ধারণে শতভাগ দিক বিবেচনা করে, ব্যবহৃত শব্দটির অনুসন্ধান শব্দ / অনুসন্ধান বাক্যাংশের সাথে তাদের অন্তর্ভুক্ত লিঙ্কগুলির প্রাসঙ্গিকতা সহ। সনি ডট কম থেকে আপনার ওয়েবসাইটে সংযোগ থাকা সন্ধানকারীর পরিষেবাটির জন্য সহায়তা করে না, তবে দেশব্যাপী কুরিয়ার সংস্থা রাষ্ট্রের অভ্যন্তরীণ সংযোগ অত্যন্ত প্রাসঙ্গিক।

এটি সরাসরি ফরোয়ার্ড বা নিখুঁতভাবে গণনা করা অনুশীলন নয়। এসইও পরিষেবা সরবরাহ করার দাবিতে দৃ firm় উত্থাপিত হিসাবে, সার্চ ইঞ্জিনগুলি কালো হ্যাট কৌশল স্থাপনের কারণে এসইও সংস্থাগুলি তাদের নিজস্ব ওয়েবসাইটগুলি থেকে সাইটগুলি নিষিদ্ধ করছে। এগুলি এমন কৌশল যা র‌্যাঙ্কিং উন্নত করার চেষ্টা করে যা অনুসন্ধান ইঞ্জিনগুলি দ্বারা অস্বীকৃত এবং প্রতারণার সাথে জড়িত। এটি অনুসন্ধান ইঞ্জিনগুলির জন্য নয়, ব্যবহারকারীদের জন্য সামগ্রী তৈরির বিষয়টিও নিশ্চিত করে। ২০০ February সালের ফেব্রুয়ারিতে, ব্ল্যাক হ্যাট পদ্ধতি মোতায়েনের জন্য গুগল বিএমডাব্লু জার্মানি নিষিদ্ধ করেছিল। আপনার এসইও ফার্ম সম্পর্কে সতর্ক থাকুন।

ইমেল বিপণন

ফরেস্টার রিসার্চ অনুসারে, মার্কিন যুক্তরাষ্ট্রের সমস্ত সংস্থার ৮ 83% কোনও না কোনও ইমেল বিপণন নিযুক্ত করছে, এবং বৃহস্পতি গবেষণা উল্লেখ করেছে যে ৩৮ শতাংশ সংস্থার একটি কেন্দ্রীয় ই-মেইল প্রচারকারী বিভাগ রয়েছে। এই পরিসংখ্যান বিস্ময়কর। তদ্ব্যতীত, ই-মেইল বিপণন ই-মার্কেটিং কৌশলগুলির মধ্যে সবচেয়ে কার্যকর হয়ে উঠেছে। যদিও এটি এক ধরণের প্রত্যক্ষ বিপণন, এটি অত্যন্ত ব্যয়বহুল, অত্যন্ত লক্ষ্যবস্তু এবং পরিমাপযোগ্য। কোনও ব্যক্তি বাউন্সড ইমেলগুলির পরিমাণ নির্ধারণ করতে পারে, প্রাপ্তিগুলি পড়তে পারে, মাধ্যমে ক্লিক করতে পারে, ডাউনলোড করতে পারে এবং সহজেই এটি আপনার বিক্রয় এবং বিজ্ঞাপনের প্রচেষ্টার সাথে সম্পর্কিত করতে পারে। কুরিয়ার ব্যবসায় ক্রমবর্ধমানভাবে ব্যবহার করার সময়, সংস্থাগুলি বিদ্যমান সমাধানগুলি, তাদের ক্লায়েন্টদের জন্য অজানা বিদ্যমান পরিষেবাগুলি, নতুন এবং প্রচার প্রোগ্রামগুলির বিজ্ঞাপনের জন্য বিদ্যমান ক্লায়েন্টদের বিপণনে অনেক সাফল্য খুঁজে পাচ্ছে।

ভাইরাল বিপণন

যদিও এটি আপনার কম্পিউটারে কোনও নতুন রোগ বা ভাইরাসের মতো শোনাচ্ছে, এটি বৈদ্যুতিন প্রসঙ্গে ‘মুখের শব্দটি’ বর্ণনা করে। Ofতিহ্যগতভাবে বিজ্ঞাপনের সেরা ফর্ম, ‘মুখের শব্দ’ এবং ভাইরাল বিপণনের ক্ষেত্রে সংক্ষিপ্ত, লক্ষ্যবস্তু, পরিকল্পিতভাবে এই জাতীয় ফর্মটি ব্যবহার করার বিষয়ে খুব কম বিতর্ক রয়েছে। এই গুঞ্জনটি তৈরি করতে কয়েক ডজন, সম্ভবত কয়েকশত ইলেকট্রনিক ডোমেন রয়েছে, ভাইরাল বিপণনের দিকে পরিকল্পনামূলক ফ্যাশনে সপ্তাহে কয়েক ঘন্টা বরাদ্দ করা স্থানীয় এবং জাতীয় উভয় ক্ষেত্রে আপনার সচেতনতার ব্যাপক উন্নতি করতে পারে। অনলাইন নিউজ গ্রুপ, অনলাইন আঞ্চলিক প্রকাশনা, অনলাইন শিল্প বই এবং গোষ্ঠী, অনলাইন ব্লগ, বিতরণ গ্রুপ এবং ফোরাম ব্যবহার করে একটি কুরিয়ার সংস্থা গুঞ্জন তৈরি করতে পারে।

যদিও কোনও ওয়েবসাইট আজ কুরিয়ার ব্যবসায়ের জন্য ন্যূনতম প্রয়োজনীয়তা, তবুও বৈদ্যুতিন বিক্ষোভগুলি কেবলমাত্র কয়েকটি দ্বারা ব্যবহৃত হচ্ছে। প্রথমত, একটি সফল ওয়েবসাইট পাওয়া অত্যাবশ্যকীয়, এবং আশ্চর্যজনকভাবে মার্কিন যুক্তরাষ্ট্রের বেশিরভাগ কুরিয়ার সংস্থাগুলির লস ওয়েবসাইট রয়েছে। অনেকেই ট্র্যাফিক প্রবাহকে ট্র্যাক, পরিমাণ ও পরীক্ষণ করে না, ওয়েবসাইটগুলি খুব কমই ‘ওয়েল ডিজাইন 101’ এ শিক্ষিত মৌলিক কৌশল ব্যবহার করে এবং খুব কম সংখ্যক সার্চ ইঞ্জিনকে ন্যূনতম ‘সার্চ ইঞ্জিন বান্ধব’ হিসাবে বিবেচনা করে। অনলাইন অর্ডার এন্ট্রি এবং জিপিএস ট্র্যাকিংয়ের মতো ক্রমবর্ধমান প্রযুক্তির মতো পরিপক্ক প্রযুক্তির ব্যবসায়ের জন্য সাইটগুলির সাথে এটির বিস্ময়কর ই-বিপণন ডোমেনটি খুব খারাপ। আসলে প্রতিযোগিতার বিরুদ্ধে অনেকেরই সুযোগ রয়েছে। আপনার আরওআই বোঝার জন্য শক্তিশালী সাইট ডিজাইন এবং ইনস্টলেশন অত্যাবশ্যক, তবে এই নিবন্ধটি ই-বিপণনের উপায় চিহ্নিতকরণের জন্য বোঝানো হয়েছে, উদাহরণস্বরূপ কার্যকর ডিজাইনের জন্য ব্যবহারকারী-বান্ধব। যদিও, এটি আপনার কোম্পানির বিষয়ে আপনি চিন্তা করা জরুরী এবং প্রতি 3 দশকে আপনার ই-কৌশলটি পুনর্নির্ধারণ করুন।

আপনার সাইটের নিখরচায় উত্তর হিসাবে আপনার ডিজিটাল বুকলেট। এটি আপনার কাগজ ভিত্তিক ব্রোশিওরের কোনও ছবি নয়; এটি সম্পূর্ণ ইন্টারেক্টিভ ডিজিটাল প্রদর্শন ration বাস্তবে, কয়েকটি কুরিয়ার অ-গ্রাহকদের বিতরণ করার জন্য তাদের গাড়িচালকদের বিজনেস কার্ডের আকারের সিডি ডিজিটাল উপস্থাপনা সহ নিয়ে আসে এবং ফলস্বরূপ চালক কোনও অ-গ্রাহককে রেখে বিক্রয়কর্মীদের কাছ থেকে বন্ধ হওয়া প্রতিটি নতুন ক্লায়েন্টের জন্য মোটর চালককে একটি উত্সাহ প্রদান করে provide একটি ডিজিটাল উপস্থাপনা। বাস্তবে, প্রতিটি বিক্ষোভ পর্যবেক্ষণ করা যেতে পারে যেখানে এটি প্রকাশিত হয়েছিল, কে এটি দেখেছিল, তারা এটি যা দেখেছে তার দিকে চালিত করে। নতুন গ্রাহক তৈরি করার সময় এই তথ্যটি আপনার বিক্রয় কর্মীদের জন্য সত্যই শক্তিশালী একটি সরঞ্জাম। অতিরিক্তভাবে, ডিজিটাল উপস্থাপনাগুলি কেবল কুরিয়ার সংস্থাগুলির জন্য বিপণন যানবাহন হিসাবে ব্যবহৃত হচ্ছে না। কুরিয়ারগুলির জন্য উপলব্ধ প্রযুক্তির বিকাশের সাথে সাথে, কুরিয়ার ফার্মের ব্যবসায়িক প্রসেসটি তাদের বর্তমান সফ্টওয়্যার ক্রিয়াকলাপগুলির মধ্যে ব্যবধানটি পূরণ করার জন্য বেশিরভাগ নিজস্ব ডিজিটাল প্রশিক্ষণ উপস্থাপনা করছেন

Updated: May 8, 2020 — 11:36 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *